1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩৪ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-কুকুরের কামড়ের পর ভুল চিকিৎসায় যুবকের মৃত্যুর অভিযোগ গাজীপুরের শ্রীপুরে হাতুড়ে চিকিৎসকের অবহেলায় প্রাণ গেল রাশিদুল ইসলাম নামে এক যুবকের। কুকুরের কামড়ের পর ভুল চিকিৎসায় জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের।

নিহত মো. রাশিদুল ইসলাম (২৬) উপজেলার কাওরাইদ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে। তিনি স্থানীয় সাদসান গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন।

অভিযুক্ত হাতুড়ে চিকিৎসক মো. আসাদুলের (৩০) বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। তিনি উপজেলার জৈনাবাজার সরকার ফার্মেসির কর্মচারী।

এ ঘটনায় বিচার চেয়ে নিহতের স্ত্রী সুরাইয়া আক্তার শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সুরাইয়া আক্তার বলেন, গত ১১ নভেম্বর বাড়ির পাশে আমার স্বামীকে একটি কুকুর কামড় দেয়। এরপর আমার এক স্বজনদের মাধ্যমে অভিযুক্তের সঙ্গে আমরা যোগাযোগ করলে অভিযুক্ত জানায় তার ফার্মেসিতে ভ্যাকসিন রয়েছে। এরপর বিকালে স্বামী রাশিদুলকে নিয়ে সরকার ফার্মেসিতে যাই। এরপর অভিযুক্ত হাতুড়ে চিকিৎসক আমার স্বামীর শরীরে একটি ইনজেকশন ও একটি ভ্যাকসিন পুশ করে। এর কয়েক দিন পর থেকেই স্বামীর শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। বিষয়টি অভিযুক্ত হাতুড়ে চিকিৎসককে অভিহিত করলে তিনি আমাকে ধমক দিয়ে বলেন- ১৫ বছর যাবত অভিজ্ঞতা নিয়ে এ কাজ করছি। এই বলে আমাকে বিদায় করে দেন।

তিনি বলেন, এরপর স্বামীর অবস্থা আরও বেশি খারাপ হলে গত ১ মার্চ ঢাকার মহাখালী সংক্রমণ ব্যাধি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, আপনার স্বামীকে কুকুরে কামড়ানোর পর সঠিক চিকিৎসা ও ভ্যাকসিন প্রদান না করে ভুল চিকিৎসা করার কারণে অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে বাঁচানো সম্ভব না। এই বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক স্বামীকে বাড়িতে নিয়ে আসার জন্য পরামর্শ দিলে হাসপাতাল থেকে চলে আসি। এরপর গত ২ মার্চ রাতে আমার স্বামী মারা যান।

অভিযুক্ত চিকিৎসক আসাদুল পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সরকার ফার্মেসির মালিক মজিবুর রহমান বলেন, আমার ফার্মেসিতে আসার পর আমার দোকানে থাকা একজন কর্মচারী ভ্যাকসিন দিয়েছে বলে শুনেছি। এখন আমার দোকানের কর্মচারীকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছে।

আপনার কর্মচারী কি করে ভ্যাকসিন দেয়? এমন প্রশ্নের জবাব তিনি কোনো উত্তর না দিয়ে সংযোগ কেটে দেন।

শ্রীপুর থানার এসআই রওশন আলী বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......